বাংলাদেশে পাঠান না এনে আমাকে দিয়ে পাঠান তৈরি করুন। বললেন বাংলাদেশী অভিনেতা জায়েদ খান

Breaking News জাতীয় বিনোদন সংবাদ সকল সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: দেশের হলে হিন্দি ছবি না এনে, এ দেশের নায়কদের নিয়ে ‘পাঠান’-এর মত ছবি তৈরি করতে প্রযোজক ও সিনেমা প্রদর্শকদের প্রতি আহ্বান জানিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

তিনি বলেন, বাংলাদেশে ‘পাঠান’ বা হিন্দি ছবি মুক্তি পেলে বাংলাদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি নেপালের মতো হবে । এ দেশে পাঠান আনার কি প্রয়োজন? তার চেয়ে পাঠান না এনে আমাকে বা আমাদেরকে দিয়ে পাঠানের মত ছবি তৈরি করুন। আমাদের দিয়ে বলিউডের ছবির মত ছবি বানান।’ গত ৯ মার্চ বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ বিতরণ অনুষ্ঠানে পারফর্ম করার আগে মহড়ায় অংশ নিয়ে সাংবাদিকদের সামনে এ কথা বলেন বাংলাদেশের চিত্রনায়ক জায়েদ খান।

তিনি আরো বলেন,  ‘দেশীয় সংস্কৃতির বিকাশ লাভে আমি শুরু থেকে হিন্দি ছবির বিপক্ষে। সবসময় চাইবো হিন্দি ছবি যাতে এখানে না আসে। দেশে হিন্দি ছবি আনলে শিশুরা হিন্দি ভাষা শিখবে। বাংলা সংস্কৃতি চর্চা ভুলতে শুরু করবে। যে ভাষার জন্য রক্ত দেওয়া হলো, যুদ্ধ করা হলো, সেই ভাষা হারিয়ে যাবে। হিন্দি ছবি আনার চেয়ে আমাকে বা আমাদেরকে দিয়ে পাঠানের মত ছবি তৈরি করেন।

তিনি মনে করেন, ”শত কোটি টাকা ব্যয়ে নির্মিত হিন্দি ছবি বাংলাদেশে এলে এদেশের সিনেমা ধ্বংস হয়ে যাবে। কারণ এক কোটি টাকা বাজেটের সিনেমা কখনোই একশ’ কোটির সিনেমার  সঙ্গে পাল্লা দিয়ে টিকতে পারবে না।

mbtv24.com

তারিখঃ ১২/০৩/২০২৩

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *