খুলনার তেরখাদায় জাতীয় বীমা দিবস ২০২৩ উদযাপিত

Breaking News জেলা সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: খুলনার তেরখাদায় ১ মার্চ বুধবার জাতীয় বীমা দিবস-২০২৩ উদযাপিত হয়েছে।দিবসটি পালন উপলক্ষে আজ ১ মার্চ বুধবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও পপুলার এবং মাকেন্টাইল বীমা কোম্পানীর উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালীটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ও বাজার প্রদক্ষিণ করে। পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান। স্বাগত বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স আল-আমিন বীমা প্রকল্পের বিভাগীয় জেনারেল ম্যানেজার এইচএম পারভেজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স আল আমিন বীমা প্রকল্পের তেরখাদা উপজেলা সার্ভিস সেল ইনচার্জ মোল্যা সেলিম হোসেন, মার্কেন্টাইল ইনসুরেন্স কোম্পানীর পক্ষ থেকে কমলেশ বাবু।

উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, শিক্ষা কর্মকর্তা কামরুল ইসলাম, আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুর রউফ, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুল হক, সমাজসেবা কর্মকর্তা, মোঃ শরিফুল ইসলাম, সহকারী প্রোগ্রামার লিদম পাল বালা, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা ফেরদৌসি বেগম, পপুলারের বিএম আব্দুল আলিম, হাফেজ আনোয়ারুল ইসলাম, পপুলারের এজিএম কামরুল ইসলাম, আব্দুল আজিজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এহসান সরদার, আব্দুল হান্নান, গোলাম মোস্তফা, মুস্তাইন বিশ্বাস, মেহেদী হাসান টুটুল, তরিকুল ইসলাম, ফায়েকুজ্জামান, লাবলী বেগম, শিরিনা খানম, বিউটি বেগম, হেলেনা পারভীন, জামাল উদ্দিন, মুরসালিন রোমেন, ডলি বেগমসহ শতাধিক বীমা কর্মী।

https://youtu.be/IKa0s7xZG8Y

https://youtu.be/IKa0s7xZG8Y

mbtv24.com

তেরখাদা, খুলনা।

০১/০৩/২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *