Money Earning

Money Earning

MB TV 24 এর মার্কেটিং এর জন্য সম্প্রতি MB TV 24 কর্তৃপক্ষ অনলাইনে আয়ের একটা সুযোগ সৃষ্টি করেছে। নতুন যারা অনলাইনে আয় করতে চান, তারা তেমন কোন দক্ষতা ছাড়াই সোস্যাল মিডিয়া ব্যবহার করে এখান থেকে ছোট অংকের অর্থ উপার্জন করতে পারবেন। MB TV 24 থেকে অনলাইনে আয়ের বিষয়ে নিম্মে বিস্তারিত আলোচনা করা হলোঃ

  • MB TV 24 এর যে কোন প্রতিনিধিসহ যে কোন ব্যক্তি MB TV 24 এর বিভিন্ন কন্টেন্ট (পোস্ট/ভিডিও) অনলাইনে মার্কেটিং করে অর্থ আয় করতে পারবেন।
  • MB TV 24 থেকে অনলাইনে আয়ের জন্য প্রথমে আপনিও লিখুন মেনু থেকে Register বাটনে ক্লিক করে ফ্রিতে একটা একাউন্ট করতে হবে। তারপর কম্পিউটার, ইন্টারনেট, মোবাইল, গ্রাফিক্স, ফ্রিল্যান্সিং টিউটোরিয়ালসহ প্রযুক্তি বিষয়ক পোস্ট করতে হবে। পোস্ট করতে বা লেখা পাঠাতে আপনিও লিখুন মেনু থেকে লেখা পাঠান বাটনে ক্লিক করে  পোস্ট করতে হবে।

লেখা পাঠানোর নিয়মঃ

আপনিও লিখুন মেনু থেকে লেখা পাঠান বাটনে ক্লিক করুন।আপনার সামনে একটা ফরম আসবে।

* এখান থেকে ক্যাটাগরী-1  ও   ক্যাটাগরী-2   নির্বাচন করুন। শিরোনাম এর ঘরে আপনার লেখাটির হেডলাইন বা শিরোনাম লিখুন। ‍” বিস্তারিত” এর ঘরে আপনার সম্পূর্ণ সংবাদ বা লেখাটির সম্পূর্ণ অংশ লিখুন।

ছবি এর ঘর থেকে প্রয়োজনে ছবি আপলোড করতে পারেন। ছবির সাইজ সর্বোচ্চ 1.50 MB হবে। চাইলে ভিডিও ও আপলোড করতে পারেন। ভিডিও’র সাইজ সর্বোচ্চ 50 MB হতে হবে।* প্রতিবেদকের নাম এর স্থলে আপনার নাম লিখুন। মোবাইল নাম্বার এর ঘরে আপনার মোবাইল নাম্বার টি লিখুন।তারিখের ঘরে আপনার কিছু করা লাগবে না।  Email নাম্বার এর ঘরে আপনার Email নাম্বারটি লিখুন। (বিঃদ্রঃ আপনার মোবাইল ও ই-মেইল নাম্বার গোপন থাকবে)

  • এবার “Preview” বাটনে ক্লিক করুন।তাহলে আপনার সম্পূর্ণ লেখার প্রিভিউ দেখতে পারবেন।এখানে যদি আপনার কোন ভুল হয়ে থাকে তাহলে Back বাটনে ক্লিক করে সেটি ঠিক করে পুনরায় Preview বাটনে ক্লিক করুন।তাহলে আবারো প্রিভিউ পেজে চলে আসবেন। এখান থেকে চাইলে Print বাটনে ক্লিক করে আপনার লেখাটার একটা প্রিন্ট নিতে পারেন।সব কিছু ঠিক থাকলে পাঠান বাটনে ক্লিক করুন। তাহলে আপনার লেখাটি পাঠানোর কাজ সম্পূর্ণ হবে।এবং আপনার সামনে ঠিক এরকম একটা ম্যাসেজ আসবে।

আপনার লেখাটি সফলভাবে জমা হয়েছে। পর্যালোচনার পর লেখাটি নিচের সাইট গুলোতে প্রকাশিত হতে পারে। www.mbtv24.com,  www.ithouse24.xyz, www.akotabd.wordpress.com, www.modernbangla24.blogspot.com,

পোস্ট করার সময় সরাসরি কোন ভিডিও দেওয়া যাবেনা।বিস্তারিত লিখে তার নিচে ঐ পোস্ট সম্পর্কে কোন ভিডিও লিংক দেওয়া যাবে।পোস্ট ও ভিডিও অবশ্যই অশ্লীলতা,রাজনীতি,অপরাধ,আপত্তিকর বিষয়মুক্ত হতে হবে।কোন ব্যক্তি, গোষ্ঠী বা জাতিকে নিয়ে কোন কথা বলা যাবে না।কোন বিতর্কিত বিষয় নিয়ে আলোচনা করা যাবেনা।

  • পোস্ট সাবমিট এর পর MB TV 24 কর্তৃপক্ষ যাচাই বাছাই করে প্রকাশযোগ্য হলে MB TV 24 কর্তৃপক্ষ সেটি প্রকাশ করবেন।এবং আপনাকে ইমেইল বা ফেসবুক এর মাধ্যমে অবহিত করা হবে। এরপর আপনি ঐ পোস্টটি www.mbtv24.com এ ভিজিট করে আপনার পোস্টটি খুঁজে বের করুন।তারপর ঐ পোস্টটির হেডলাইনে ক্লিক করে বিস্তারিত দেখুন। হেডলাইনের নিচে ও পোস্টের শেষে লাইক ও বিভিন্ন সোস্যাল মিডিয়ায় শেয়ার বাটন দেখতে পারবেন। এখান থেকে শেয়ার করা শুরু করুন।এছাড়া ঐ পোস্টের url টি কপি করে বিভিন্ন ফেসবুক গ্রুপে শেয়ার করতে থাকুন। প্রয়োজনে সেখানে পোস্টটি দেখার জন্য আপনার বন্ধুদের অনুপ্রাণিত করতে দু-এক লাইন লিখে দেন।
  • MB TV 24 এর প্রতিনিধিবৃন্দ স্বরচিত প্রকাশিত সংবাদ মার্কেটিং করেও আয় করতে পারবেন।
  • আপনি যদি লিখতে না পারেন, তাহলে আমাদেরকে একটি পোস্ট বা ভিডিও’র লিংক চেয়ে একটা ছোট্ট ম্যাসেজ দিন। অথবা Money Earning মেনু থেকে Request Content  এ ক্লিক করে সেখান থেকে যে কোন একটি প্যাকেজ অর্ডার করতে পারেন।

প্যাকেজ অর্ডার করার নিয়মঃ

Money Earning মেনু তে ক্লিক করে সেখান থেকে Request Content মেনুতে ক্লিক করুন।তারপর নিচ থেকে যে একটা প্যাকেজ অর্ডার দিন। আপনার পছন্দের যে কোন একটি প্যাকেজ Add to Cart  বাটনে ক্লিক করুন। View Cart  বাটনে ক্লিক করুন। (আপনার কোন কুপন কোড থাকলে সেটি কুপন কোড এর পাশের ঘরে লিখে বোনাস পয়েন্ট নিতে পারেন। কুপন কোড না থাকলেও কোন সমস্যা নেই। Processes to Checkout বাটনে ক্লিক করুন।

Billing Details ফরম আসবে। এটি সঠিকভাবে পূরণ করুন। I have read and agree to the website terms and conditions  এর পাশের চেক বক্সে ক্লিক করে টিক দিন। এবার Place Order বাটনে ক্লিক করুন। ব্যাস আপনার কাজ শেষ।

এছাড়াও Request Content পেজে নিচের দিকে একটা ফরম দেখতে পাবেন। সেটি পূরণ করে পাঠালে কন্টেন্ট অর্ডার সম্পন্ন হবে।

 

  • আপনার আবেদনের প্রেক্ষিতে MB TV 24 কর্তৃপক্ষ আপনাকে একটা পোস্ট বা ভিডিও’র লিংক দিবেন। যেটা আপনি ফেসবুক, টুইটার, গুগল প্লাস সহ বিভিন্ন সোস্যাল মিডিয়ায় শেয়ার করবেন। প্রতিটি পোস্ট বা ভিডিও’র প্রত্যেকটা ভিউ, শেয়ার, লাইক এবং কমেন্ট এর জন্য নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট পাবেন।এভাবে আপনার স্কোর বাড়াতে হবে। তারপর নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট হলে আপনি অর্থ উত্তোলন করতে পারবেন। বিকাশের মাধ্যমে টাকা পাবেন। এটাই হলো পোস্ট/ভিডিও মার্কেটিং করে অর্থ আয়ের প্রক্রিয়া।
  • আপনার শেয়ার করা পোস্ট বা ভিডিও তে নিম্মোক্ত ভিউ,লাইক,শেয়ার,কমেন্ট হলে নিম্মলিখিত হারে পয়েন্ট পাবেন।
প্রতি ০১ ভিউ * ২৫০০ পয়েন্ট ৭ দিনে করতে পারলে ৫০ টাকা

* ২৫০০ পয়েন্ট ১৫ দিনে করতে পারলে ২৫ টাকা

* ২৫০০ পয়েন্ট ৩০ দিনে করতে পারলে ১৫ টাকা

একটি পোস্ট/ভিডিও থেকে এক মাসে সর্বোচ্চ তিনবার পেমেন্ট পাওয়া যাবে।৩০ দিন পর আবার নতুন পোস্ট বা ভিডিও অর্ডার করে কাজ শুরু করতে হবে।
প্রতি ০১ শেয়ার
প্রতি ০১ লাইক
প্রতি ০১ পজেটিভ কমেন্ট

* একটি পোস্ট/ভিডিও শুধুমাত্র একজনই মার্কেটিং করবেন। তবে ঐ পোস্টটি যিনি মার্কেটিং করছেন তার মাধ্যমে ছাড়াও স্বাভাবিকভাবে বা অন্য কোন ব্যক্তির মাধ্যমেও যদি ঐ পোস্টের ভিউ,লাইক,কমেন্ট, শেয়ার হলেও তার জন্য ঐ পোস্টটি যিনি মার্কেটিং করছেন তার স্কোর বাড়বে। লগ ইন না করেও যে কোন ব্যক্তি যে কোন পোস্টের ভিউ, লাইক,কমেন্ট ও শেয়ার সংখ্যা দেখতে পারবেন। পোস্টের ভিউ, লাইক,কমেন্ট ও শেয়ার  মিলে ২৫০০ পয়েন্ট হলেই পেমেন্ট এর জন্য পোস্ট/ভিডিও’র স্ক্রীন সর্টসহ ই-মেইল করুন akotabd.350@gmail.com এ। তারপর সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে বিকাশে পেমেন্ট পেয়ে যাবেন।

  • পরবর্তী ঘোসনা না দেওয়া পর্যন্ত এই নিয়ম বহাল থাকবে। MB TV 24 কর্তৃপক্ষ যে কোন সময় এই নিয়মাবলী সংশোধন বা বাতিল করতে পারবেন।
  • ভিডিও তৈরী করে সেটা ইউটিউবে আপলোড করার সাত দিনের মধ্যে ১০০০ভিউ ও ১০০ লাইক হলে ২০০০ পয়েন্ট পাবেন।
  • আপনার স্কোর জানতে প্রতি শুক্রবার ও শনিবার MB TV 24 এ ইমেইল করুন বা ফেসবুক পেজে ম্যাসেজ দিন।এসময় আপনার ইউজার নেম উল্লেখ করবেন। ইমেইল পাঠানোর পর সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে আপনার স্কোর জানতে পারবেন।টার্গেট পূর্ণ হলে বিকাশে পেমেন্ট পেয়ে যাবেন।
  • এছাড়াও খুব শিঘ্রই MB TV 24 Shop থেকে এফিলিয়েট মার্কেটিং করে ভাল অংকের অর্থ উপার্জন করতে পারবেন।আর প্রতিনিধিদের জন্য বিজ্ঞাপনের কমিসন তো সব সময় থাকছেই।

বোনাস পাওয়ার উপায়ঃ

  • রেজিস্ট্রেসনের পর আপনাকে একটা কুপন কোড দেওয়া হবে। কেউ কন্টেন্ট অর্ডার করার সময় যদি আপনার কুপন কোড ব্যবহার করে তাহলে আপনি পাবেন ২০০ পয়েন্ট এবং যিনি আপনার কুপন কোড ব্যবহার করবেন তিনি পাবেন ১০০ পয়েন্ট।

প্যাকেজ-১

* নিজস্ব পোস্ট

*ভিউ,লাইক,শেয়ার,কমেন্ট

২৫০০ ৭দিনে = ৫০/-

২৫০০ ১৫দিন = ২৫/-

২৫০০ ৩০দিন = ১৫/-

প্যাকেজ-২

* অন্যের পোস্ট* ভিউ,লাইক,শেয়ার,কমেন্ট

২৫০০ ৭দিনে = ৫০/-

২৫০০ ১৫দিন = ২৫/-

২৫০০ ৩০দিন = ১৫/-

প্যাকেজ-

* সংবাদ(প্রতিনিধিদের জন্য)* ভিউ,লাইক,শেয়ার,কমেন্ট

২৫০০ ৭দিনে = ৫০/-

২৫০০ ১৫দিন = ২৫/-

২৫০০ ৩০দিন = ১৫/-

অর্ডার করুন অর্ডার করুন অর্ডার করুন

 

 

প্যাকেজ-৪ (MBTV24 এর যে কোন ভিডিও)

* ভিউ, লাইক, শেয়ার, ভালো কমেন্ট এর জন্য পয়েন্ট পাবেন।

প্রতি ০১ ভিউ * ২৫০০ পয়েন্ট ৭ দিনে করতে পারলে ৫০ টাকা* ২৫০০ পয়েন্ট ১৫ দিনে করতে পারলে ২৫ টাকা

* ২৫০০ পয়েন্ট ৩০ দিনে করতে পারলে ২০ টাকা

একটি পোস্ট/ভিডিও থেকে এক মাসে সর্বোচ্চ তিনবার পেমেন্ট পাওয়া যাবে।৩০ দিন পর আবার নতুন পোস্ট বা ভিডিও অর্ডার করে কাজ শুরু করতে হবে।
প্রতি ০১ শেয়ার ১.৫
প্রতি ০১ লাইক
প্রতি ০১ পজেটিভ কমেন্ট

অর্ডার করুন

*** ২৫০০ পয়েন্ট হলেই টাকা তুলতে পারবেন।

বিঃদ্রঃ এই সুযোগ সীমিত সময়ের জন্য।

নিচ থেকেও যে কোন কনটেন্ট এর জন্য আবেদন করা যাবে।