বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে তেরখাদায় কিশোর কিশোরী ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপিত

Breaking News ইতিহাস ঐতিহ্য বিনোদন সংবাদ শিক্ষা সংবাদ সকল সংবাদ সংবাদ সাহিত্য-সংস্কৃতি
Share on Social Media
 
    
   

mbtv24.com: ১৮ মার্চ বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে খুলনার তেরখাদায় উপজেলা পরিষদ মিলনায়তনে কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প,  তেরখাদা উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপিত হয়েছে।

সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুল হকের পরিচালনায় কেক কাটা ও আলোচনা সভা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা শেখ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি ও নাজমা খান, সমাজসেবা কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, মাধ্যমিক একাডেমিক ফিল্ড সুপার ভাইজার সাহেলা সুলতানা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুর মোহাম্মদ সিফাত, কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের জেন্ডার প্রমোটার মোঃ রবিউল ইসলাম, সাংবাদিক মোল্যা সেলিম আহমেদ ও রবিউল ইসলাম, প্রকল্পের শিক্ষক কৃত্তিবাস খামারী, ইয়াছির আরাফাত, গোপাল চন্দ্র পাল, স্মৃতিময় বিশ্বাস, বাধন রায়, কনিনিকা বালা, মল্লিকা বালা, অসীম কুমার বাগচী, মেহেদী হাসান রনি, ক্লাব কো অরডিনেটর হাসিনা বেগমসহ উপজেলার বিভিন্ন ক্লাবের শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে উপজেলার সকল কিশোর কিশোরী ক্লাবের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ আবৃত্তি, অভিনয় ও সংগীত পরিবেশন করেন।

এছাড়া উপজেলার সকল ক্লাবে গতকাল ১৭ মার্চ ২০২১ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন উপলক্ষ্যে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আগামীকাল ১৯ মার্চও বিভিন্ন ক্লাবে জাতির জনকের জন্মবার্ষিকী পালিত হবে।

মোঃ রবিউল ইসলাম

mbtv24.com

তারিখঃ ১৮/০৩/২০২১ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *