তেরখাদায় সরকারী উচ্চপদস্থ অবসরপ্রাপ্ত ও পেশাজীবী উন্নয়ন ফোরাম গঠিত

শিক্ষা সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

MBTV24.Com

তেরখাদায় ২১ জানুয়ারি ২০১৯ সোমবার বেলা ১১টায় শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে সরকারী অবসরপ্রাপ্ত ও উচ্চ পদস্থ পেশাজীবী উন্নয়ন ফোরাম গঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় উপজেলার ঐতিহ্যবাহী শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয় মিলনায়তনে তেরখাদার উচ্চ পদস্থ অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও উদীয়মান উচ্চ পদস্থ সরকারী কর্মকর্তাদের একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় বাংলাদেশের বিভিন্ন দপ্তরের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ (তেরখাদার বাসিন্দা) যারা ছুটিতে বাড়িতে এসে পরস্পরের সাথে দেখা সাক্ষাতের সুযোগ পান না।

উন্মুক্ত আলোচনায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুর মোহাম্মদ সিফাত তেরখাদার উচ্চ পদস্থ অবসরপ্রাপ্ত ও বর্তমান উচ্চ পদস্থ পেশাজীবীদের নিয়ে একটি উন্নয়ন ফোরাম

গঠনের প্রস্তাব জানান। যা সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং উচ্চপদস্থ অবসরপ্রাপ্ত ও পেশাজীবী উন্নয়ন ফোরাম নামে একটি সংগঠণ তৈরী করা হয়। যেখানে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এসএম আব্দুল্লাহ কে আহবায়ক ও উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নুর মোহাম্মদ সিফাত কে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠণ করা হয়। কমিটির অন্যান্য সদস্যবৃন্দের মধ্যে রয়েছেন- বদরুল আলম বাদশা, সুনীল কুমার সাহা, একেএম মিজানুর রহমান, শেখ কবির আহমেদ ও শেখ জাফর আহমেদ।

এ মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন অবঃ ডিআইজি লস্কর ওলিয়ার রহমান, অবঃ চেয়ারম্যান শিক্ষা বোর্ড যশোর, মোল্যা আবুল বাশার, অবঃ অতিরিক্ত সচিব মোঃ গাউস মোল্যা, অবঃ বিভাগীয় বন কর্মকর্তা মোঃ এহিউল ইসলাম, অবঃ অতিরিক্ত পুলিশ সুপার এমএ রাকিব, অবঃ এএসপি আবুল কালাম আজাদ, অবঃ ব্যাংক কর্মকর্তা আব্দুস সালাম, অবঃ আনসার ভিডিপি কর্মকর্তা আলি মোর্তজা, অবঃ সেটেলমেন্ট কর্মকর্তা শেখ কবির আহমেদ, অবঃ এসআই ইউনুস আলী, অবঃ কর্মকর্তা কেএম মিজানুর রহমান ও পেশাজীবিদের মধ্যে এ্যাড. গোলাম মোর্তজা লুকু, যুগ্ম সচিব গোলাম মোস্তফা, উপসচিব তাজুল ইসলাম, এসপি সুকলা সাহা, তত্তাবধায়ক প্রকৌশলী মোঃ শামীম জেহাদ, এডিপি মোঃ আশরাফুল আলম জুয়েল, কাস্টম সুপার মোঃ বখতিয়ার রহমান,  নর্থ খুলনা কলেজের অধ্যক্ষ সরদার ইসমাইল হোসেন, চিত্রা মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, অডিট অফিসার শেখ নিয়ামত আলী,  মুক্তিযোদ্ধা কমান্ডার এসএম আব্দুল্লাহ, আওয়ামীলীগ নেতা বদরুল আলম বাদশা, সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান অলিচ,  মোঃ নাসিরুদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, শেখ জাফর আহমেদ, সুনিল কুমার সাহা, হালিমা ইসলাম, ATK কম্পিউটার এর প্রোপ্রাইটর হাবিবুল্লাহ এহসান হেলাল,  সরদার আমির হোসেন, খান মোহাম্মদ আলী, চৌধুরী শওকত আলীসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  মোঃ লিয়াকাত আলী। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন একেএম মিজানুর রহমান।

 

মোল্যা সেলিম আহমেদ

তেরখাদা, খুলনা।

তারিখঃ ২১/০১/২০১৯ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *