ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস কি ? কত প্রকার ও কি কি ? কয়েকটি জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস এর নাম জেনে নিন।

কম্পিউটার-ইন্টারনেট টিউটোরিয়াল টিপস এন্ড ট্রিকস ফ্রিল্যান্সিং সকল ভিডিও
Share on Social Media
 
    
   

আসসলামু আলাইকুম। সকলকে স্বাগতম। ফ্রিল্যান্সিং বিষয়ক অনলাইন প্রশিক্ষণের আজ দ্বিতীয় ক্লাস। এই লেসনটি তে আমি “ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস কি ? কত প্রকার ও কি কি ?  এবং কয়েকটি জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস নিয়ে আলোচনা করবো। যারা প্রথম লেসন টি দেখেন নি তারা নিচের লিংকে ক্লিক করে প্রথম লেসন টি দেখে নিন।

লেসন-০১

কারণ আমরা  একেবারে প্রথম থেকেই শুরু করেছি। একটা লেসন বাদ দিলে পরের লেসন টি নতুন দের জন্য বুঝতে সমস্যা হবে। তাই নতুন বন্ধুরা প্রথম থেকে ধারাবাহিকভাবে সবগুলো লেসন দেখুন। পুরো কোর্সটি সম্পূর্ণ করলে আশা করি আপনি ফ্রিল্যান্সিং এ সফল হবেন। ইনশা আল্লাহ।  প্রতি সপ্তাহে আমি নতুন লেসন দেওয়ার চেষ্টা করবো। ইনশা আল্লাহ।

আর কথা না বাড়িয়ে চলুন দ্বিতীয় লেসনে চলে যায়। (নিচের ভিডিও টি কোন প্রকার স্কিপ না করে পুরোটা দেখুন।

IT House24 একটি প্রযুক্তি সম্পর্কিত চ্যানেল। আমরা কম্পিউটার, ইন্টারনেট, ফ্রিল্যান্সিং, অনলাইন অর্থ উপার্জন, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন এবং ডেভলপমেন্ট ওয়ার্ডপ্রেস, জুমলা, এইচটিএমএল, পিএইচপি, অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট, প্রোগ্রামিং, অ্যানিমেশন, অ্যান্ড্রয়েড টিপস এবং টিউটোরিয়ালসহ সর্বশেষ প্রযুক্তি সম্পর্কিত সর্বশেষ ভিডিও আপলোড করছি। আপনি যদি আমাদের চ্যানেলে নতুন হয়ে থাকেন তাহলে প্রযুক্তি সম্পর্কিত সর্বশেষ উপকারী ভিডিওর জন্য দয়া করে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং পাশের বেল আইকনে ক্লিক করে ঘন্টাটি বাজিয়ে রাখুন। Join our Facebook group page : IT House24 সাবসক্রাইব: https://www.youtube.com/ithouse24 Like Our Fan Page : https://web.facebook.com/ith24 Join Our Facebook Group Page : https://web.facebook.com/groups/17828… For more Information Please Visite our Website : http://ithousebd24.blogspot.com/ www.mbtv24.com Best Of Luck Md. Rabiul Islam CEO IT House24 http://ithousebd24.blogspot.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *