খুলনা ৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী রিজভীর কেটলায় স্থানীয় জনগণের সাথে মত বিনিময় সভা

Breaking News জেলা সংবাদ রাজনীতি সকল ভিডিও সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজভী আলম রিজভীর, খুলনার দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়নবাসীর সাথে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় প্রবীণ আওয়ামী লীগ নেতা বাবু শিবনাথ দত্তের সভাপতিত্বে উত্তর কেটলা সার্বজনীন পূজা মন্দির প্রাঙ্গনে ১ অক্টোবার রবিবার বিকেল ৫টায় এ সভা অনুষ্ঠিত হয়।পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠ এবং প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বঙ্গবন্ধু কমিশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় সংসদের সাবেক নেতা, স্পেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা মোঃ রেজভী আলম রিজভী। স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামীলীগ নেতা বাবু দীপক কুমার বিশ্বাস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অাওয়ামীলীগ নেতা মোঃ রিপন শেখ, আরিফুর রহমান মল্লিক, আলমগীর হোসেন, গৌতম সরকার, কানন বালা, আবু খায়ের, কাজী নজরুল ইসলাম প্রমুখ। এসময়  স্থানীয় আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজ ও রেজভী আলমের সফরসঙ্গীরাসহ সহস্রাধিক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Rabiul Islam

mbtv24

Khulna.

Date : 02/10/2023

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *