তেরখাদার বরইতলায় খুলনা ৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজভী আলম রিজভীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

Breaking News জাতীয় জেলা সংবাদ রাজনীতি সকল ভিডিও সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজভী আলম রিজভীর খুলনার তেরখাদার বরইতলা বাজারে স্থানীয় জনগণের সাথে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মোহাম্মদ আলী শেখের সভাপতিত্বে কাটেংগা বরইতলা বাজারে ৩ জুন শনিবার বিকেল ৫টায় এ সভা অনুষ্ঠিত হয়। পবিত্র কুরআন তেলাওয়াত ও সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধাস্বরূপ এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বঙ্গবন্ধু কমিশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় সংসদের সাবেক নেতা, স্পেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা মোঃ রেজভী আলম রিজভী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন তেরখাদা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও সাবেক তেরখাদা যুবলীগের সভাপতি সাহাবুদ্দিন বদির, বাংলাদেশ সরকারি কর্মচারী সমিতির সভাপতি শরীফ আবুল খায়ের, স্থানীয় আওয়ামীলীগ নেতা মোল্যা তরিকুল ইসলাম, মফিজ শিকদার প্রমুখ। এসময়  স্থানীয় আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

mbtv24.com

তেরখাদা, খুলনা।

তারিখঃ ০৪/০৬/২০২৩

ভিডিও:

রেজভীর অন্যান্য এলাকার মত বিনিময় সভার ভিডিও।


এখানে  ক্লিক করুনঃ https://fb.watch/kXWBLwrp0s/
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *