খুলনার তেরখাদায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২২ উদযাপন

Breaking News জাতীয় জেলা সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: দুর্ঘটনা দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি। প্রতিপাদ্যকে সামনে রেখে ১৫ নভেম্বর মঙ্গলবার খুলনার তেরখাদায়  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২২ উদযাপিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় তেরখাদার ইখড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কার্যালয়ে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের  স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোশারেফ হোসেনের সভাপতিত্বে জাতীয় পতাকা ও ফায়ার সার্ভিসের পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা অবমুক্ত  এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেরখাদা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি, তেরখাদা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) দেবাশীষ রায়, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ মোশারফ হোসেন। অনুষ্ঠানে অতিথিবৃন্দ জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা ও ফায়ার সার্ভিস এর পতাকা উত্তোলন করেন। এরপর তারা শান্তির প্রতীক প্রতীক পায়রা অবমুক্ত করেন।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তেরখাদা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নূর মোহাম্মদ সিফাত, উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রধান, সরকারি ইখড়ি কাটেঙ্গা ফজলুল হক মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিপুল কুমার বিশ্বাস,  সাংবাদিক মোল্যা সেলিম আহমেদসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

 

রবিউল ইসলাম

তেরখাদা, খুলনা।

তারিখঃ ১৫/১১/২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *