গাঙচিল খুলনা বিভাগের উদ্যোগে গাঙচিল ও এর প্রতিষ্ঠাতার জন্মবার্ষিকী পালিত

Breaking News জেলা সংবাদ বিনোদন সংবাদ শিক্ষা সংবাদ সকল ভিডিও সকল সংবাদ সংবাদ সাহিত্য-সংস্কৃতি
Share on Social Media
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

mbtv24.com: ১৫ সেপ্টেম্বর বুধবার বিকেল ৪টায় তেরখাদা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ মিলনায়তনে গাঙচিল খুলনা বিভাগের সভাপতি উত্তম কুমার দাসের সভাপতিত্বে গাঙচিল এর ৪৭তম ও এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ খান আখতার হোসেনের ৬৪তম জন্মবার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষ্যে গাঙচিল খুলনা বিভাগের সাধারণ সম্পাদক রবিউল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় বিকেল ৪টায় কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। একই দিনে গাঙচিল ও এর প্রতিষ্ঠাতা খান আখতার হোসেন এবং গাঙচিল খুলনা বিভাগের সভাপতি উত্তম কুমার দাসের জন্মদিন হওয়ায় সংগঠণের কর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে।

সংগঠণের খুলনা বিভাগীয় শাখার সভাপতি উত্তম কুমার দাসের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাঙচিল সাহিত্য-সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় কমিটির বিভাগীয় শাখা সমন্বয়ক আলহাজ্ব মোঃ লিয়াকত আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট নাট্যকার, নাট্য নির্মাতা ও অভিনেতা শাহাবুদ্দিন বদির, সাংবাদিক মোল্যা সেলিম আহমেদ, ভার্চুয়ালী সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন গাঙচিল খুলনা জেলা শাখার সভাপতি কৃষ্ণপদ গায়েনসজ আরো অনেকে।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনার পর প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ জন্মদিনের কেক কাটেন।

সংগঠনের খুলনা বিভাগীয় শাখার নির্বাহী সভাপতি সুধাংশ কুমার বিশ্বাসের সভাপতিত্বে কবিতা পাঠ পর্বে কবিতা আবৃত্তি করেন সাহিত্য সম্পাদক গাজী জাফর ইকবাল, প্রচার সম্পাদক আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক রনি মোল্যা, ইয়াছিন আরাফাত প্রমুখ।

পরবর্তীতে সংগঠণের সহ সভাপতি বশির আহমেদ বাবলুর সভাপতিত্বে সংগীতানুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী প্রণব বাকচী, সুদিপ বাকচী, স্মৃতিময় বিশ্বাস, টিটো মুন্সি, চানমিয়া মুন্সি, ইনায়েত হোসেন ইমন, আবু সুফিয়ান, বশির আহমেদ বাবলু, আবু সুফিয়ান প্রমুখ। বাদ্যযন্ত্রে ছিলেন মিজানুর রহমান, টিটো মুন্সি, সুদিপ বাকচী, প্রনব বাকচী ও দুখু রবিদাস।
অনুষ্ঠানে গাঙচিলের খুলনা বিভাগের বিভিন্ন শাখার সভাপতি, সেক্রটারীসহ অন্যান্য সদস্যবৃন্দ ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানটি mbtv24(www.facebook.com/mbtv24bd) ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়।গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনায় ছিলেন রবিউল ইসলাম।

অনুষ্ঠান শেষে রাত ৯টায় সমাপনী বক্তব্য রাখেন সহ সভাপতি বশির আহমেদ বাবলু।

রবিউল ইসলাম
mbtv24.com
তারিখঃ১৫/০৯/২০২

Video link 1

https://www.facebook.com/mbtv24bd/videos/610187563305379/

Video link 2

https://www.facebook.com/mbtv24bd/videos/385136979927048/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *