তেরখাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস-২০১৮ উদযাপিত

আন্তর্জাতিক সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

MBTV2.com

সারাদেশের ন্যায় তেরখাদায়ও ১৬ ডিসেম্বর যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস ২০১৮ উদযাপিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষ্যে ১৬ ডিসেম্বর রবিবার উপজেলা প্রশাসন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে।এর মধ্যে সূর্যদয়ের পরপরই উপজেলার সকল সরকারী,বেসরকারী, আধা সরকারী ও সকল ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ৭টায় সরকারী নর্থ খুলনা কলেজের শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন ও তারপর একটি র‌ালী অনুষ্ঠিত হয়। পুষ্পমাল্য অর্পন ও র‌্যালীতে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও স্থানীয় রাজনৈতিক দলসমূহ অংশগ্রহণ করেন।র‌্যালী টি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।তারপর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলীর সভাপতিত্বে সরকারী ইখড়ি কাটেংগা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।সকাল ১০টায় জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু।এরপর তিনি শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসের পরবর্তী অনুষ্ঠানমালার শুভ সূচনা করেন। এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেরখাদা থানার অফিসার ইনচার্জ মোঃ সালেকুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা, মুক্তিযোদ্ধা কমান্ডার এসএম আব্দুল্লাহ, উপজেলা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এফএম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক কেএম আলমগীর হোসেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কুচকাওয়াজ, ডিসপ্লে ও ক্রীড়া প্রতিযোগিতার পর দুপুর দেড়টায় উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান উপজেলা পরিষদের চেয়ারম্যান এর বাসভবনে নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ৪ আসনের সাংসদ আব্দুস সালাম মুর্শেদী।অনুষ্ঠানের পর মুক্তিযোদ্ধাদের জন্য মধ্যাহ্ণ ভোজের আয়োজন করা হয়।  

মোঃ রবিউল ইসলাম, তেরখাদা, খুলনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *