Affiliate

Login

Register

আমাদের পণ্য বিক্রয় সংক্রান্ত শর্তাবলীঃ
1. যে কোন পণ্যের অর্ডার করার পূর্বে বিস্তারিত পড়ে জেনে ও বুঝে তারপর অর্ডার করতে হবে। প্রয়োজনে 01962-011 055 বা 01765-33 10 33 নাম্বারে কল করে বিস্তারিত জেনে নিতে পারবেন।
2. কোন পণ্য ক্রয়ের উদ্দেশ্য ব্যতিত Test অর্ডার বা ফেক অর্ডার করা যাবে না। কোন প্রকার ছল-চাতুরী বা প্রতারনার আশ্রয় নেওয়া যাবে ন।
3. যে কোন পণ্যের অর্ডার করার সময় অবশ্যই সঠিক নাম, পূর্ণাঙ্গ ঠিকানা ও সচল মোবাইল নাম্বার লিখতে হবে।
4. অর্ডার কনফার্ম করার পর আর বাতিল করা যাবে না। অর্ডার প্লেস করার এক থেকে দুই ঘন্টার মধ্যে অর্ডার কনফার্ম করা হয়।তখন আর কোনভাবেই অর্ডারটি বাতিল করা যাবে না।
5. কোন অর্ডার প্লেস করার পর কোন কারণে ক্রেতা সে অর্ডার বাতিল করতে চাইলে সর্বোচ্চ এক ঘন্টার মধ্যে 01962-011 055 বা 01765-33 10 33 নাম্বারে কল করে জানাতে হবে। পাশাপাশি অর্ডারের বিস্তারিত akotabd.350@gmail.com এ ইমেইল করে জানাতে হবে।
6. পণ্যের মূল্য অগ্রিম বিকাশ/রকেট এ পাঠাতে হবে।এছাড়া ক্যাশ অন ডেলিভারী (COD)সিস্টেমে অর্থাৎ পণ্য হাতে পেয়েও মূল্য পরিশোধ করা যাবে।
7. কেউ কে উপহার পাঠাতে চাইলে অবশ্যই বিকাশ/রকেট এ অগ্রিম মূল্য পরিশোধ করতে হবে এবং অর্ডার করার সময় পণ্য ডেলিবারীর স্থানে যাকে উপহার পাঠাতে চান নাম, ঠিকানা ও সচল মোবাইল নাম্বার ব্যবহার করতে হবে।
8. স্টক শেষ হয়ে যাওয়া বা অন্য কোন কারনে কর্তৃপক্ষ যে কোন অর্ডার বাতিল করতে পারবেন।
9. ক্রেতার নিকট পণ্য পৌছাতে ৫ থেকে ১০ কার্য দিবস সময় লাগবে।
10. পণ্যের মূল্যের সাথে শিপিং চার্জ বা ডাক খরচ ক্রেতাকে বহন করতে হবে।
11. পণ্য ভেদে শিপিং চার্জ কম বা বেশি হতে পারে।
12. ক্রেতার ঠিকানায় পণ্য পৌছানোর পর ক্রেতাকে নির্দিষ্ট সময়ের মধ্যে অর্ডারকৃত পণ্যের মূল্য পরিশোধ করে ডাকঘর/কুরিয়ার সার্ভিস অফিস থেকে পণ্য বুঝে নিতে হবে। তবে অগ্রিম বিকাশ/রকেট এ মূল্য পরিশোধ করা থাকলে পণ্য গ্রহণের সময় কুরিয়ার সার্ভিস/ডাকঘর কে আর কোন বিল বা সার্ভিস চার্জ প্রদান করা লাগবে না।
13. কোন পণ্য নষ্ট বা ভাঙ্গা হলে অথবা অন্য কোন কারণে পরিবর্তনের প্রয়োজন হলে পণ্য গ্রহণের এক ঘন্টার মধ্যে 01962-011 055 বা 01765-33 10 33 বা পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠানের নাম্বারে কল করে জানাতে হবে।এবং পরবর্তী নির্দেশনা অনুসরণ করে পরিবর্তন করতে হবে। পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠানের ফোন নাম্বার পণ্যের প্যাকেটে বা আমাদের ওয়েব সাইটে পাওয়া যাবে।এ সংক্রান্ত সহায়তার জন্য আমাদের 01962-011 055 বা 01765-33 10 33 নাম্বারে কল করে জানাতে পারেন।
14. সর্বপরি কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য্য হবে।
উপরোক্ত শর্তে একমত পোষণ করে ক্রেতার স্বীকারোক্তিঃ
আমি উপরে উল্লেখিত সকল শর্তাবলী পড়েছি/আমাকে পড়ে শোনানো হয়েছে। যা আমি বুঝে স্বেচ্ছায়, স্বজ্ঞানে, অন্যের বিনা প্ররোচনায় অর্ডার প্লেস করলাম। আমি পণ্যের অর্ডার করার সময় কোন প্রকার ভুল বা মিথ্যা তথ্য দিই নাই এবং আমার কোন প্রকার অসৎ উদ্দেশ্য নেই। নির্বাচিত পণ্য/পণ্যগুলো ক্রয়ের উদ্দেশ্যে আমি অর্ডার করলাম। পণ্যটি ডাকঘর/কুরিয়ার সার্ভিস অফিস থেকে নির্দিষ্ট মূল্য পরিশোধ করে নির্দিষ্ট সময়ের মধ্যে গ্রহণ করবো মর্মে অঙ্গীকার করছি। সুতরাং আমার অর্ডারটি কনফার্ম করুন।

যদি আমি কোন ভুল বা মিথ্যা তথ্য দিই অথবা কোন প্রকার ছল-চাতুরী বা প্রতারনা করি বা পণ্যটি ডাকঘর/কুরিয়ার সার্ভিস অফিস থেকে নির্দিষ্ট মূল্য পরিশোধ করে নির্দিষ্ট সময়ের মধ্যে গ্রহণ না করি, তাহলে কর্তৃপক্ষ আমার বিরুদ্ধে যে কোন প্রকার আইনগত ব্যবস্থা নিতে পারবেন। এতে আমার কোন প্রকার আপত্তি থাকবে না।

আমি স্বেচ্ছায়,স্বজ্ঞানে, অন্যের বিনা প্ররোচনায় সকল শর্তাবলী মেনে চলার অঙ্গীকার করে Terms এর পাশের চেক বক্সে ক্লিক (ডিজিটাল স্বাক্ষর)করে একমত পোষন করে অর্ডারটি কনফার্ম করার চুক্তি সম্পূর্ণ করলাম।
------
ক্রেতা।।