প্রধানমন্ত্রীর নির্দেশে অবসরের ঘোষণা প্রত্যাহার করে দলে ফিরলেন তামিম। লক্ষ কোটি ক্রিকেটপ্রেমী ভাসছেন আনন্দের জোয়ারে।

Breaking News খেলাধূলা খেলাধূলা জাতীয় সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পরে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করেছেন তামিম ইকবাল। এ নিয়ে লক্ষ কোটি ক্রিকেটপ্রেমী ভাসছেন আনন্দের জোয়ারে।

উল্লেখ্য গতকাল ৬ জুলাই সংবাদ সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে হঠ্যাৎ অবসরের ঘোষণা দিয়েছিলেন তামিম ইকবাল। চট্টগ্রাম থেকে আজ ঢাকায় ফেরেন তামিম।আজ তাঁকে গণভবনে ডেকেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাকে সঙ্গে নিয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে যান। সেখানে তামিমের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী আয়েশা ইকবাল এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

প্রায় তিন ঘণ্টা পর প্রধানমন্ত্রীর বাসা থেকে বের হওয়ার পর সংবাদমাধ্যমকে তামিম অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করা প্রসঙ্গে বলেন, ‘আজ দুপুরবেলায় আমাকে মাননীয় প্রধানমন্ত্রী তাঁর বাসায় দাওয়াত করেছিলেন। ওনার সঙ্গে অনেকক্ষণ আমরা আলোচনা করেছি। উনি আমাকে নির্দেশ দিয়েছেন খেলায় ফিরে আসতে। আমি আমার অবসর এই মুহূর্তে তুলে নিচ্ছি। কারণ, আমি সবাইকে না বলতে পারি, কিন্তু দেশের যে সবচেয়ে বড় ব্যক্তি, তাঁকে না বলা আমার পক্ষে অসম্ভব’।

তাঁর দলে ফিরে আসার পেছনে নাজমুল হাসান পাপন ও মাশরাফির  ভূমিকা ছিল বলে জানান তামিম। প্রধানমন্ত্রী তাঁকে দেড় মাসের ছুটিও দিয়েছেন। যাতে তিনি মানসিকভাবে আরেকটু ফ্রি হতে পারেন। দেড় মাসের ছুটিতে থাকা মানে তামিম আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের পরের দুই ম্যাচ খেলবেন না। এরই মধ্যে তামিমের জায়গায় লিটন দাসকে অধিনায়ক করার ঘোষণা দিয়েছে বিসিবি। তামিমের বদলে দলে ডাকা হয়েছে রনি তালুকদারকে।

mbtv24.com

তারিখঃ ০৭/০৭/২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *