দিঘলিয়ার রাধা মাধবপুরে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজভী আলম রিজভীর মত বিনিময় সভা অনুষ্ঠিত।

Breaking News জাতীয় জেলা সংবাদ রাজনীতি সকল ভিডিও সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজভী আলম রিজভীর খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের রাধা মাধবপুরে স্থানীয় জনগণের সাথে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ দাউদ শেখ এর সভাপতিত্বে রাধা মাধবপুরে ১০ জুন শনিবার বিকেল ৫টায় এ সভা অনুষ্ঠিত হয়। পবিত্র কুরআন তেলাওয়াত ও সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধাস্বরূপ এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বঙ্গবন্ধু কমিশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় সংসদের সাবেক নেতা, স্পেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা মোঃ রেজভী আলম রিজভী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন রেজভী আলমের সফর সংগী তেরখাদা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও সাবেক তেরখাদা যুবলীগের সভাপতি সাহাবুদ্দিন বদির, আওয়ামীলীগ নেতা ও তেরখাদা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি মোঃ মনজুরুল আলম, স্থানীয় আওয়ামীলীগ নেতা মোঃ লোকমান হোসেন, মোঃ হায়দার মোল্লা প্রমুখ।

মতবিনিময় সভা শেষে রেজভী আলম স্থানীয় গরীব ও দুস্থদের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ করেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

mbtv24.com

তারিখঃ ১১/০৬/২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *