খুলনায় জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও মেলা অনুষ্ঠিত

Breaking News জাতীয় জেলা সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ উদযাপন উপলক্ষে  “বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা” স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (২৮ এপ্রিল ২০২২)সকাল ১০টায় খুলনা জজ আদালত প্রাঙ্গনে খুলনা জেলা লিগ্যাল এইড কমিটি ও ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা এবং লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত হয়।মেলায় স্থানীয় সরকারি বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান ও এনজিও স্ব স্ব স্টলে তাদের সেবা সম্পর্কে জনগণকে অবহিত করেন।

খুলনার সিনিয়র জেলা ও দায়রা জজ মীর শফীকুল আলম এর  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা কেএমপি পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভুঞা, মহানগর দায়রা জজ মাহমুদা খাতুন, জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড.জনাব মোঃ সাইফুল ইসলাম।

এছাড়াও স্থানীয় বিচার বিভাগ ও প্রশাসনের বিভিন্ন স্তরের  কর্মকর্তা, আইনজীবী, বেসরকারী উন্নয়ন সংস্থার প্রতিনিধিবৃন্দ, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

mbtv24.com

তারিখঃ ২৭/০৪/২০২২ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *