খুলনার তেরখাদায় করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রম শুরু

Breaking News সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

mbtv24.com: আজ ৭ ফেব্রুয়ারি ২০২১ রবিবার সকাল ১১টা থেকে খুলনার তেরখাদায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুরু হয়েছে করোনা ভাইরাস (কোভিড-১৯)এর টিকাদান কার্যক্রম। এই কার্যক্রমের উদ্বোধন করেন তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোঃ শহীদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন তেরখাদা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া্ ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নুর মোহাম্মদ সিফাতসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। সর্বপ্রথম টিকা গ্রহণ করেন তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও মোঃ আসাদুজ্জামান।এরপর হাসপাতালের আরএমওসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ টিকা গ্রহণ করেন।

টিএইচও মোঃ আসাদুজ্জামান জানান, তেরখাদা উপজেলায় প্রথম ধাপে মোট ৮,৭৯০টি ভ্যাকসিন মজুদ রয়েছে। যা ৪,৩৯৫জন ব্যক্তিকে দেওয়া যাবে। প্রথম দিন একটি ডোজ এবং প্রথম টিকা গ্রহণের ৪ সপ্তাহ পর ২য় ডোজ দিতে হবে।

তিনি আরো জানান, তালিকাভুক্ত ৫৫ বছরের উপরের ব্যক্তিকে এই টিকা প্রদান করা হচ্ছে। প্রথম দিনে ৩০ জন ব্যক্তিকে এই টিকা প্রদান করা হয়েছে।যাদের কে টিকা প্রদান করা হয়েছে এখন পর্যন্ত তাদের মধ্যে কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *