Breaking News আন্তর্জাতিক সংবাদ সংবাদ
Share on Social Media
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

গাঙচিল এর সৌজন্য  আজকের প্রধান প্রধান সংবাদ শিরোনামঃ-

১। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ফেসবুকে লাইভ ভিডিওতে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার হুমকি দেওয়া সিলেটের  মহসিন তালুকদারকে ১৭ নভেম্বর মঙ্গলবার সুনামগঞ্জ থেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে।

২। খুলনার তেরখাদা উপজেলায় হাঁড়িখালী কৃষি ও প্রযুক্তি কলেজের অধ্যক্ষ আবদুল কাদেরকে (৪৫) গতকাল ৭টার দিকে কলেজের অদূরে রাস্তায়  কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

৩।খুলনা মহানগরীর বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম আধুনিক করতে আরও ৩৯৩ কোটি টাকা বরাদ্দ দিতে যাচ্ছে সরকার। আজ মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে একনেক বৈঠকে ‘খুলনা সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থার উন্নয়ন’ নামের এই প্রকল্পটি উত্থাপন করা হবে।  প্রকল্পটি  আজই অনুমোদন হওয়ার আশা করছেন প্রকল্প সংশ্লিষ্টরা।

৪।গতকাল সোমবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান তেদরোস আধানোম গেব্রেয়াসুস বলেছেন, মহামারি থামাতে টিকা যথেষ্ট নয়। তিনি বলেন, ‘আমাদের কাছে যেসব সরঞ্জাম রয়েছে, টিকা তার পরিপূরক হতে পারে, প্রতিস্থাপক নয়।’ টিকা নিজ থেকে কখনো মহামারির সমাপ্তি ঘটাবে না।

৫। গত ১২ নভম্বর বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, করোনা মহামারির কারণে দেশের শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি ১৯শে ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

৬।মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতা হস্তান্তরের দুই মাস আগে ইরানের প্রধান পারমাণবিক স্থাপনায় হামলা চালানোর ইচ্ছার কথা জানিয়েছেন ।

 ৭। যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন গতকাল সোমবার ডেলাওয়ার অঙ্গরাজ্যের উইলমিংটন শহর থেকে এক ভাষণে বলেন, ডোনাল্ড ট্রাম্প আসন্ন সরকার গঠনে সহযোগিতা না করলে আরও বহু মানুষের মৃত্যু হতে পারে।

Watch Video 

দর্শক, আজ এ পর্যন্তই। প্রতিদিন আমাদের ব্রেকিং নিউজ পেতে mbtv24 চ্যানেলটিকে সাবসক্রাইব করে অল নোটিফিকেসন অন করে রাখুন। বিস্তারিত সংবাদ ও বিনোদনের জন্য ভিজিট করুন mbtv24.com।এছাড়া mbtv24 ফেসবুক পেজে লাইক করে আমাদের সাথে সংযুক্ত থাকুন। আগামীকালকের ব্রেকিং নিউজ দেখার আমন্ত্রন জানিয়ে আজ এখানে বিদায় নিচ্ছি।ভাল থাকুন সব সময়। শুভেচ্ছা নিরন্তর। খোদা হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *