news, alomdhanga news, chuadhanga news, mosque news, আলমডাঙ্গা সংবাদ, চুয়াডাঙ্গা সংবাদ,

আলমডাঙ্গায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

সকল সংবাদ সংবাদ
Share on Social Media
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

MBTV24.Com:

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশে ৫৬০ টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় উপজেলা পরিষদ চত্বরে মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সম্পন্ন হয়েছে।

গতকাল ২৩ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

উদ্বোধনকালে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সুখী সম্মৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার তাঁর নির্বাচনী ইশতেহার অনুযায়ী প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেছিলেন।তারই ধারাবাহিকতায় আলমডাঙ্গায় এই মডেল মসজিদ নির্মাণের উদ্বোধন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. সালমুন আহমেদ ডন।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পোরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, জেলা সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, কোষাধ্যক্ষ এবং কাজের

ঠিকাদার আলী রেজা সজল, ইসলামিক ফাউন্ডেসনের উপপরিচালক বিএম রবিউল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ, আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ আলমগীর কবীর, প্রকল্প কর্মকর্তা এনামুলহক সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান পরবর্তী চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান জোয়ার্দ্দার ছেলুন আওয়ামীলীগ কার্যালয়ে ও বধ্যভূমিতে স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন।

 

mbtv24.com

তারিখঃ ২৪/০৭/২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *