তেরখাদায় সরকারি ইখড়ি কাটেংগা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন ২০২০ সম্পন্ন

শিক্ষা সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

MBTV24.Com: খুলনার তেরখাদায় ২৫ জানুয়ারি ২০২০ শনিবার ঐতিহ্যবাহী সরকারি ইখড়ি কাটেংগা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন ২০২০ উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

সারাদেশের ন্যায় তেরখাদাতেও ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা এবং ঝাকঝমকের মধ্য দিয়ে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হয়। নির্বাচনে উপজেলার একমাত্র সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে ইখড়ি কাটেংগা ফজলুল হক মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এই নির্বাচনে সদস্য পদে মোট ১৪ জন প্রার্থী অংশগ্রহণ করে।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র মোঃ মোজাহিদুল ইসলাম। নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষার জন্য বিদ্যালয়ের শিক্ষার্থীসহ স্থাণীয় পুলিশ প্রশাসন ও অংশ নেন। শান্তিপূর্ণ পরিবেশের মধ্য নির্বাচন সম্পন্ন হয়।

সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বেলা ২ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোট গণণা শেষে বিকেল সাড়ে ৩টায় নির্বাচনের ফলাফল ঘোসনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন।

বিদ্যালয়ের মোট ভোটার সংখ্যা ৭৪৬ জন। এর মধ্য থেকে ভোট প্রদান করেন ৪৫০ জন। মোঃ ইসমাইল মোল্যা ১৫৯ ভোট, ফুয়াদ নাঈন ১৯৭ ভোট, আবিরুজ্জামান ইসতিয়াক ১৫২ভোট,নাফিজ কবীর তার্য  ১৮৬, সোনিয়া খাতুন  ১৪৮, মোঃ আল- আমিন ১৮৩, রাজা মিয়া ১৯৩ ও খালিদুর রহমান ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়।

 

রনি মোল্যা,

তেরখাদা,খুলনা।

তারিখঃ ২৫/০১/২০২০ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *