ভোলার বোরহানউদ্দিনে অনুর্ধ-১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- ২০১৯ এর শুভ উদ্ভোধন

খেলাধূলা সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

মোঃ সজিব, ভোলা প্রতিনিধি:

৩ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৪ টায় ভোলার বোরহানউদ্দিনে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯( অনুর্ধ-১৭) এর শুভ উদ্ভোধনী অনষ্ঠান সম্পূর্ণ হয়েছে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা খলোদা খাতুন রেখার সভাপতিত্বে বোরহানউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে মঙ্গলবার বিকাল ৪টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯( অনুর্ধ-১৭)উদ্ভোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা ২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল।তিনি তার বক্তব্যে বলেন,  দেশের যুব সমাজ কে মাদকের ভয়াল গ্রাস থেকে বাঁচাতে হলে লেখাপড়ার পাশাপাশি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলা ও বিনোদনের সুযোগ সৃষ্টি করতে হবে। তরুন ও যুব সমাজকে- মাদকে না বলে, সবাইকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও বিনোদনের প্রতি মনযোগী হতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়্যারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন উপজেলার পৌর মেয়র রফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি,সাধারন সম্পাদক স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ স্থাণীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

মোঃ সজিব, ভোলা প্রতিনিধি, ভোলা।

তারিখঃ ০৪/০৯/২০১৯ইং।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *