তেরখাদায় অবাধ, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হল ৫ম উপজেলা পরিষদ নির্বাচন।জনগণ বেছে নিলো তাদের পছন্দের প্রতিনিধি।(ভিডিওসহ)

তেরখাদায় অবাধ, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হল ৫ম উপজেলা পরিষদ নির্বাচন।জনগণ বেছে নিলো তাদের পছন্দের প্রতিনিধি।(ভিডিওসহ)

April 1, 2019 0 By admin

MBTV24.Com: তেরখাদায় ৩১ মার্চ ২০১৯ রবিবার অবাধ, সুস্থ্য, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হল ৫ম উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ শহীদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদে মোঃ শারাফাত  হোসেন মুক্তি ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজম খাঁন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে উপজেলার ৩৬ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলার প্রত্যেকটি কেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার, গ্রামপুলিশ মোতায়ন করা হয়। এছাড়া র‌্যাব, পুলিশ ও বিজিবির স্টাইকিং ফোর্স, টহল, মোবাইল কোর্ট টিম ছিল সক্রিয়। অতিরিক্ত ৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়।উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী উপজেলার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। কোন কেন্দ্রে কোন প্রকার অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। সমগ্র তেরখাদা ছিল প্রশাসনের নিরপেক্ষ চাদরে ঢাকা। ভোটারদের মধ্যে ছিল বিপুল উৎসাহ, উদ্দীপনা। প্রতিটি কেন্দ্রে খুবই শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে স্ব স্ব ভোট প্রদান করেন ভোটারগণ।বিকেল ৪ টায় ভোট গ্রহণ শেষে ভোট গণনার পর ফলাফল প্রকাশিত হয়। এরপর বিভিন্ন কেন্দ্র থেকে একে একে উপজেলা পরিষদ নির্বাচনের কন্ট্রোল রুমে ফলাফল আসতে থাকে। সকল কেন্দ্রের ফলাফল একত্রিত  করে রাত সাড়ে ১০টায়  চূড়ান্ত ফলাফল ঘোসনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী। এই ফলাফল থেকে জানা যায়, চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ শহীদুল ইসলাম দোয়াত কলম প্রতীকে ৩২,৩৩০ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু নৌকা প্রতীকা ১৬,৩৩৯ ভোট পান।

ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ শারাফাত  হোসেন মুক্তি টিউবওয়েল প্রতীকে ১৫,০০২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী এমডি মফিজ উদ্দিন ১০,৬১৯ ভোট পান।

এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নাজম খাঁন কলস প্রতীকে ১৮,৭৭৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্ধী পাখি রানী বিশ্বাস পদ্মফুল প্রতীকে ৯,৫৮৬ ভোট পান।

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের কে উপজেলা প্রশাসন এবং উপজেলাবাসী আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এদিকে একটি অবাধ, সুস্থ্য-সুন্দর ও নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়ায় তেরখাদার সর্ব স্তরের মানুষ উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী, উর্দ্বতন কর্তৃপক্ষ, নির্বাচন কমিসন, এবং পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

(তেরখাদা উপজেলা নির্বাচন কমিসন থেকে প্রাপ্ত বিস্তারিত ফলাফল জানতে নিচের ভিডিও টি দেখুন।ভিডিও তে বিস্তারিত তথ্য রয়েছে।)

মোঃ রবিউল ইসলাম

MBTV24.Com:

তারিখঃ ০১/০৪/২০১৯ইং।