তেরখাদায় ৩৬ ভোট কেন্দ্রে  আজ অনুষ্ঠিত হচ্ছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন।শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ।(ভিডিও সহ)

তেরখাদায় ৩৬ ভোট কেন্দ্রে আজ অনুষ্ঠিত হচ্ছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন।শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ।(ভিডিও সহ)

March 31, 2019 0 By admin

MBTV24.Com:

তেরখাদায় ৩৬ ভোট কেন্দ্রে  আজ রবিবার অনুষ্ঠিত হচ্ছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন।সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু  হয়েছে। যা বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে।

আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্য মতে জানা যায়, এখনো পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ।ভোটারদের মাঝে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।সকাল ৮টা থেকেই বিভিন্ন কেন্দ্রে নারী-পুরুষ ও বয়স্ক ভোটারদের কে লাইন দিয়ে ভোট দিতে দেখা যায়। নির্বাচন সংশ্লিষ্ট পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসারসহ সকল কর্মকর্তা-কর্মচারীদের ভূমিকা প্রশংসনীয়। একটি সুস্থ্য নির্বাচন উপহার দিতে তারা সকলেই বদ্ধ পরিকর।

এদিকে উপজেলার সকল কেন্দ্রে অবাধ, সুস্থ্য ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্নের জন্য প্রর্যাপ্ত সংখ্যক পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার, গ্রামপুলিশ মোতায়ন করা হয়েছে। এছাড়া স্টাইকিং ফোর্স ও মোবাইল কোর্ট টিম ও প্রস্থুত রয়েছে। উপজেলায় ৮ জন অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে।

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলায় খোলা হয়েছে কন্ট্রোল রুম। এবারের নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।