বীর মুক্তিযোদ্ধা নাসির আহমেদ আর নেই।

আন্তর্জাতিক সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

MBTV24.Com:

ভোলার বোরহানউদ্দিনের জয়নগর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা নাসির আহমেদ  আর নেই। ২১ই মার্চ দুপুর ১ টায় ভোলা সদর হাসপাতালে মুক্তিযোদ্ধা কেবিনে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন।) মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর।

বিকেল ৫টায় নিজ বাড়িতে মরহুমের নামাযে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন সাবেক বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ (এমপি), স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সামজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকার জন-সাধারণ।

মরহুম মুক্তিযোদ্ধা কে “গার্ড অফ অর্নার” প্রদান করেন দৌলতখান থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুর রহমান ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

বীর মুক্তিযোদ্ধা নাসির আহমদের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- বাংলাদেশ সরকারের সাবেক সফল বানিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ,    ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল, বোরহানউদ্দিন উপজেলা সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বোরহানউদ্দিন শাখা ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি দিন ইসলাম রুবেল, উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী ইসমাঈল খানসহ প্রমুখ।

মোঃ সজিব খান,

বোরহানউদ্দিন প্রতিনিধি,

বোরহানউদ্দিন, ভোলা।

তারিখঃ ২১/০৩/২০১৯ইং।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *