ভোলার বোরহানউদ্দিনে উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস-চেয়ারম্যান প্রার্থী দিন ইসলাম রুবেলের গণ-সংযোগ

রাজনীতি শিক্ষা সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মোঃ সজিব ভোলা:  আসন্ন উপজেলা নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে নবীণ-প্রবীণ অনেকের প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে জনগনের কাছে দোয়া ও আশির্বাদ চাইতে দেখা যাচ্ছে। বিশেষ করে নবীণরা নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝেসাড়া ফেলেছে ব্যাপক ভাবে।

 

এমনই একজন তরুণ প্রতিশ্রুতিশীল নেতৃত্ব সম্পন্ন সাবেক ছাত্রনেতা দিন ইলাম রুবেল।এ প্রার্থী ১৯৮৬ সালে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতি যাত্র শুরু করেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে ১৯৯০ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলন, ৯১ সালের নির্বাচনসহ ইউনিয়ন ও উপজেলা শাখায় অগ্রনী ভূমিকা পালন করে নিজেকে সফল নেতা হিসাবে গড়ে তুলতে সক্ষম হন। বর্তমানে তিনি বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাধারন সম্পাদক সম্পাদক এবং বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পদে রয়েছেন।

দেখা যায়,  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে অন্যান্য প্রার্থীর ন্যায় নির্বাচনি গণ-সংযোগের মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থী দিন ইসলাম রুবেল।

গত বুধবার সন্ধায় তিনি বোরহানউদ্দিনের বোরহানগঞ্জ, উদয়পুর রাস্তারমাথা, কাজির হাট, খাসমহল, কুঞ্জেরহাট বাজার, মিজির বাজার, হাজির হাট, শান্তিরহাট, মজমবাজার, দরুন বাজার, গণসংযোগ চালিয়েছেন। বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনসাধারণের সাথে তিনি মতবিনিময় করেন। এসময়, তিনি ৪ নং কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রব কাজী, কাচিয়া ইউনিয়নের সভাপতি নুরুল আমিন নিরব, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তুহিন হাওলাদার, কুঞ্জেরহাট বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী গাজী তাহের লিটন এবং আরও অন্যান্য প্রমুখের সাথে নির্বাচনি গণসংযোগ করেন।

গণসংযোগে সম্ভাব্য প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ইন্দ্রজিৎ দে, কোষাধ্যক্ষ শাহাজাদা আখঁন,  প্রচার প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন আজিম, ক্রিয়া সম্পাদক মোঃ নূরনবী, দপ্তর সম্পাদক হাসনাইন ফরাজী,  আইসিটি বিষয়ক সম্পাদক মোঃ সজিব, নির্বাহী সদস্য ডালিম খন্দকারসহ প্রমূখ

মোঃ সজিব, ভোলা।

তারিখঃ ২৪/০১/২০১৯ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *