তেরখাদার UNO গরীব, দুস্থদের দ্বারে দ্বারে ঘুরে কম্বল বিতরণ করলেন

সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

MBTV24.Com: খুলনার তেরখাদায় ২০ জানুয়ারি রবিবার উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ লিটন আলী গরীব ও দুস্থদের দ্বারে দ্বারে ঘুরে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন।

২০ জানুয়ারি রবিবার বিকেল ৪টায় উপজেলার মধুপুর ইউনিয়নের আশ্রয়নে বসবাসরত ৪টি ব্রাকের ৪০টি পরিবারের গরীব ও দুস্থদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার কম্বল বিতরণ করেন।তিনি প্রত্যেকটি ব্রাকের প্রতিটি ঘরে ঘরে গিয়ে উক্ত ঘরে বসবাসকারী গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন। এবং তাদের খোঁজ খবর নেন, বিভিন্ন অভাব-অভিযোগ ও সমস্যার কথা শোনেন এবং সমাধান দেওয়ার আশ্বাস দেন। এসময় উপস্থিত ছিলেন মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মোঃ মহাসিন, স্থানীয় ইউপি সদস্য, MBTV এর CEO মোঃ রবিউল ইসলাম, মোঃ জুবায়ের হোসেন, মোঃ সাগর প্রমুখ।উল্লেখ্য এর আগে তিনি একইভাবে উপজেলার সাচিয়াদহ ও ছাগলাদহ ইউনিয়নের আশ্রয়ন ও উপজেলার বিভিন্ন স্থানের গরীব ও দুস্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

দুস্থদের দ্বারে দ্বারে ঘুরে নিজ হাতে তাদের মাঝে কম্বল ও অন্যান্য শীতবস্ত্র বিতরণ করায় এবং তাদের খোঁজ খবর নেওয়ায় উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাঁকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।সেই সাথে গরীব ও অসহায় মানুষ ঘরে বসেই শীতবস্ত্র পেয়ে খুবই আনন্দিত।

 

মোঃ রবিউল ইসলাম

তেরখাদা,খুলনা।

তারিখঃ ২১/০১/২০১৯ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *