শুরু হতে যাচ্ছে সাহাদাত হোসেন মিরাজ এর “ভোলার পোলা এক হাজার টাকা তোলা” নাটকের চিত্রায়ন

শুরু হতে যাচ্ছে সাহাদাত হোসেন মিরাজ এর “ভোলার পোলা এক হাজার টাকা তোলা” নাটকের চিত্রায়ন

January 17, 2019 0 By admin

মোঃ সজিব, ভোলা প্রতিনিধি:

খুব শিঘ্রই শুরু হতে যাচ্ছে সাহাদাত হোসেন মিরাজের লেখা কমেডি নাটক “ভোলার পোলা এক হাজার টাকা তোলা” । ভোলা বিভিন্ন স্থানে আগামী ২০ই ফেব্রুয়ারি’১৯ উক্ত নাটকের চিত্রায়ন শুরু হবে  বলে জানা যায়।  এটি খুব শিঘ্রই “airbdking”  ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ।

এছাড়াও সম্পতি নির্মিত হয়েছে সাহাদাত হোসেন মিরাজের স্বল্পদৈর্ঘ্য চলচিত্র “অবশেষে শুন্য”। নির্মান করেছেন আইমান। গল্পে দেখা যায় ফুটপাতে পরে থাকা একটি ছেলেকে; একজন চিত্রশিল্পী তুলে নিয়ে লেখাপড়া শেখায়। কিন্তু ছেলেটির যখন টাকা-পয়সা ও ধন-সম্পদের মালিক হয়ে ভুলে যায় জিবনের রং, ভুলে যায় সেই মহৎ মানুষটির কথা যে তাকে আশ্রয় দিয়েছিলো, বিয়ে করে তার বসের মেয়েকে এমনকি ধন-সম্পদের লোভে হত্যা করে বসকে। উক্ত গল্পে একটি বাস্তব কাহিনী তুলে ধরা হয়েছে। এই ভাবে একের পর এক বাস্তব কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ফিল্মটি।

কমল চন্দ্র দাসের “সিনামাটোগ্রাফতে” এতে অভিনয় করেছেন সাহাদাত হোসেন মিরাজ , আহমেদ জুয়েল, তুলি, কবির, সোহাগ, সুরুজ এছাড়াও অন্যান্য অনেকে। তরুণ অভিনেতা সাহাদাত হোসেন মিরাজের অভিনয় সম্পর্কে জানা যায়; ছোট বেলা থেকে অভিনয়ের প্রতি নেশাগ্রস্ত ছিলেন তিনি। অষ্টম শ্রেনী থেকে নিয়মিত উল্লেখযোগ্য অভিনয় গুলোর মধ্যে অন্যতম হলো ‘মনের আয়না, থ্রি ম্যাড, আব্বার পা,তরুছায়া,শেষ বিকাল, ফুলের গন্ধ বাগানে, তিক্ততা , পিতা মাতার প্রতি সন্তানের কর্তব্য, রুম ডেট, মিস ফায়ার,  পরিবর্তন, সিক্রেট পোস্টের পরানের বেহেস্ত, বাইকের নেশা;  মুক্তিযুদ্ধ ভিত্তিক ‘দুরের আকাশ’।  এছাড়াও বিজ্ঞাপনচিত্রে দেখা যায় ‘মেরিডিয়ন চিকেন চিপস,  ডেল্টা লাইফ ইনসুরেন্স’। আলোচিত এই তরুণ অভিনেতার জন্ম ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। অভিনয়ের পাশাপাশি তিনি আইন বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন এবং এডভোকেট জুয়েল আহমদের সাথে কোর্টে আইন বিষয়ে কর্মরত আছেন।

 

মোঃ সজিব,

ভোলা প্রতিনিধিG

তারিখঃ ১৭/০১/২০১৯ইং।