তেরখাদায় দুদিনব্যাপী ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ এর উদ্ভোধন

আন্তর্জাতিক সংবাদ খেলাধূলা জাতীয় সংবাদ শিক্ষা সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

MBTV24.Com:

তেরখাদায় সরকারী ইখড়ি কাটেংগা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ এর উদ্ভোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ ৬ জানুয়ারি ২০১৯ রবিবার সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে দুদিনব্যাপী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্ভোধন করেন তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু। উদ্ভোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল আকন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা, থানা তদন্ত কর্মকর্তা স্বপন কুমার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এফএম অহিদুজ্জামান ও সেক্রেটারী কেএম আলমগীর হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোঃ আবুল বাশার, প্রদীপ কুমার সাহা সহ উপজেলার সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, ও ছাত্র-ছাত্রীবৃন্দ।অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মাধ্যমিক ফিল্ড সুপার ভাইজার সাহেলা সুলতানা ও সহকারী শিক্ষক মুন্সী ইনামুল কবির।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল আকন এর সার্বিক ব্যবস্থাপনায় দুদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা খুবই ঝাঁকজমকের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। মাঠ ও মঞ্চ সাজানো হয়েছে মনোরম সাজে। মনোমুগ্ধকর এ অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গের ভীড় ছিল চোখে পড়ার মতো।শিক্ষার্থীদের মধ্যে ছিল উৎসবমুখর পরিবেশ।

উদ্ভোধনী অনুষ্ঠানে জাতীয় সংগীতের তালে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, সভাপতি ও অন্যান্য অতিথিবৃন্দ।এরপর শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও সরকারী ইখড়ি কাটেংগা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। তারপ অতিথিবৃন্দ বেলুন উড়িয়ে দুদিনব্যাপী শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্ভোধন করেন। উদ্ভোধনী পর্ব শেষে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামীকাল সোমবার পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে দুদিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি হবে।

 

মোঃ রবিউল ইসলাম

তেরখাদা, খুলনা।

তারিখঃ ০৬-০১-২০১৯ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *