ইউটিউবের যে কোন ভিডিও শেয়ার করে মাসে ১০০ ডলার আয় করুন

ইউটিউবের যে কোন ভিডিও শেয়ার করে মাসে ১০০ ডলার আয় করুন

December 22, 2018 0 By Md. Rabiul Islam
হয়ে যাবে। আর ভেরিফাই করার জন্য সাথে সাথে আপনি 5 AMPs ফ্রি বোনাস পাবেন। যা দিয়ে দিয়ে এবার আপনাকে কাজ করতে হবে।
এই সাইটে লগ ইন করার পর দেখতে পাবেন প্রথম পেজেই Upload New Content নামে একটি বাটন আছে। যেটি নিচের ছবিতে লাল বৃত্ত দিয়ে দেখানো হয়েছে।

এখন Upload New Content বাটনে ক্লিক করুন।
তাহলে নিচের ছবির মত একটি পেজ আসবে।  অন্যদিকে নতুন একটি ট্যাবে ইউটিউবে যান। এবং আপনার পছন্দের যে কোন একটি ভিডিও’র লিংক কপি করুন। তারপর আবারো এই সাইটে ফিরুন।

এখন  Please insert a valid URL for the content you want to AMPs লেখার নিচের খালি ঘরে ইউটিউব থেকে কপি করে আনা ভিডিও লিংক টি পেস্ট করে দিন।
তারপর Continue to Preview বাটনে ক্লিক করুন। তাহলে পরের পদক্ষেপে নিচের ছবির মতো একটি পেজ আসবে। যেখানে ভিডিওটির প্রিভিউ দেখাবে।

এখানে লাল বৃত্ত দিয়ে দেখানো অংশে (-) আইকনে ক্লিক করে AMPs নির্বাচন করে দিন। প্রথম অবস্থায় কম দিলে আপনার জন্য ভাল হবে। কারণ আপনার বোনাস পাওয়া 5 AMPs দিয়ে অনেক গুলো লিংক শেয়ার করতে পারবেন। যা আপনার জন্য লাভজনক।
এখন (-/+) চিহ্ণের পাশে  Ampleify বাটনে ক্লিক করুন। সামান্য কিছুক্ষণ অপেক্ষা করুন। তাহলে Ampleify হয়ে যাবে। তারপর নিচে ঐ লিংক টি শেয়ার করার অপসন দেখতে পারবেন। এটাকে আপনি এবার বিভিন্ন জায়গায় শেয়ার করতে পারেন। যাতে ভিউ বেড়ে যায়। কারণ ভিউ বাড়লেই আপনার লাভ। ব্যাস আপনার কাজ শেষ। শুধু মাত্র এটুকুতেই আপনার ইনকাম হবে। আপনার একাউন্টে 25 AMPs হলেই আপনি তা তুলতে পারবেন। কোন সমস্যা হলে নিচের ভিডিও টি দেখতে পারেন। এখানে ধাপে ধাপে বর্ণনা সহ স্পষ্টভাবে বুঝিয়ে দেওয়া হয়েছে।
ভিডিওটি  দেখে আসুন, তাহলে বিস্তারিত বুঝতে পারবেন।

এবার আসি মোবাইল অ্যাপস এর সাহায্যে কিভাবে কাজ করবেন সে বিষয়েঃ
প্রথমে এখানে ক্লিক করে wildspark নামক অ্যাপস টি ফ্রি ডাউনলোড করে নিন। সাইজ মাত্র ১০ মেগাবাইট। Download
এবার অ্যাপসটি আপনার মোবাইলে ইনস্টল করুন। এবার অ্যাপসটি রান করুন। তারপর Join  ট্যাবে গিয়ে সেখান থেকে Join বাটনে ক্লিক করুন। এবার আপনাকে এই সাইটে একটা একাউন্ট করতে হবে। এর জন্য Sign Up বাটনে ক্লিক করে বিনামূল্যে  একটি একাউন্ট করে নিন। তারপর আপনার একাউন্ট টাকে ভেরিফাই করে নিন, আপনার ফেসবুক এর সাহায্যে। শুধু মাত্র ভেরিফাই লেখার উপরে ক্লিক করলেই হবে। তারপর আপনার একাউন্ট তৈরী হয়ে যাবে। তারপরের কাজগুলো উপরের মতই। এই অ্যাপস এ ইউটিউব ট্যাবে গিয়ে পছন্দের ভিডিও নিয়ে আসতে পারবেন। এছাড়া টিউটোরিয়াল ট্যাবে গিয়ে কিভাবে কাজ করবেন তার বর্ণনা ও ভিডিও টিউটোরিয়াল দেখতে পারবেন।
এই সাইটে বর্তমানে অনেকেই কাজ করছেন এবং অনেক বড় অংকের অর্থ উপার্জন করছেন। যার প্রমাণ আপনারা গুগল/ইউটিউবে সার্চ করে দেখতে পারেন। ধৈর্যসহকারে কাজ করতে থাকুন। আশা করি আপনিও সফল হবেন। ইনশা আল্লাহ। কোন সমস্যা হলে আমাকে জানাতে পারেন। আমার জানা থাকলে সমাধান দেওয়ার চেষ্টা করবো। ইনশা আল্লাহ।
আরো বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটে/ইউটিউব চ্যানেলে ভিজিট করুনঃ

https://www.youtube.com/channel/UCoA19jqOWIEywZjyAj1Kacw
http://www.modernbangla24.blogspot.com
http://www.ithouse24.xyz
https://www.mbtv24.com
আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুনঃ https://web.facebook.com/groups/1782834968688273/