অনিয়মিত ও ঝরে পড়া শিক্ষার্থীদের কে স্কুলে নিয়মিত করতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী’র মহান উদ্যোগ

ফিচার-বিশেষ প্রতিবেদন শিক্ষা সংবাদ সকল সংবাদ সংবাদ
Share on Social Media
 
    
   

MB TV24.com:

খুলনার তেরখাদা উপজেলায় অনিয়মিত ও ঝরে পড়া শিক্ষার্থীদের কে স্কুলে নিয়মিত করতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী গ্রহণ করেছেন একটি মহান উদ্যোগ।তেরখাদায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণের পর তিনি উপজেলার মদ, জুয়া,বাল্য বিবাহ বন্ধে নানা পদক্ষেপ নিয়েছেন এবং সফলতার সাথে কাজ করে যাচ্ছেন।

চলতি বছর উপজেলার ঐতিহ্যবাহী ইখড়ি কাটেংগা মডেল মাধ্যমিক বিদ্যালয় টি সরকারী হওয়ায় তিনি এই বিদ্যালয়ের সভাপতি’র দায়িত্ব পান।তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নানা পদক্ষেপ ইতোমধ্যেই হাতে নিয়েছেন।সম্প্রতি বিদ্যালয়ের ঝরে পড়া শিক্ষার্থী এবং অনিয়মিত শিক্ষার্থীদের কে স্কুলে নিয়মিত করতে  রাতে এ সকল শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খবর নেন এবং প্রয়োজনে সাহায্য সহযোগিতা করে তাদের কে স্কুলে নিয়মিত করতে কাজ করে যাচ্ছেন।

 

গত ৫ ডিসেম্বর ২০১৮ রাতে তেরখাদা উপজেলা নির্বাহী অফিসার ও সরকারি ইখড়ি কাটেংগা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ লিটন আলী বিদ্যালয়ের অনিয়মিত শিক্ষার্থীদের কে স্কুলে নিয়মিত করতে শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে কথা বলেন ও তাদের খোঁজ খবর নেন। এ সময় মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল আউয়াল আকন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল বাশার ও সহকারী শিক্ষক প্রণব কুমার সাহা সঙ্গে ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের এই মহান উদ্যোগ কে তেরখাদাবাসী স্বাগত জানিয়ে তাঁকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

 

মোঃ রবিউল ইসলাম

তেরখাদা, খুলনা।

Latest Posts

1 thought on “অনিয়মিত ও ঝরে পড়া শিক্ষার্থীদের কে স্কুলে নিয়মিত করতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী’র মহান উদ্যোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *